কোয়ারেন্টাইনে থাকা শ্রমিকদের খাবার বিতরণ করল বিজেপি যুব মোর্চা

প্রসেনজিৎ প্রামানিক. নদীয়া:
বর্তমানে করোনা পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠেছে। এক রাজ্য থেকে অন্য রাজ্যে ফিরছে পরিযায়ী শ্রমিকরা। এবং নিজের বাড়ি ফেরার পর তাদের থাকতে হচ্ছে কোয়ারেন্টাইনে। আর এই কোয়ারেন্টাইনে থাকা শ্রমিকদের খাবার বিতরণ করল বিজেপি যুব মোর্চা।
আজ ভারতীয় জনতা পার্টি ও যুব মোর্চার পক্ষ থেকে নদীয়ার যুগোলকিশোর পঞ্চায়েতের ১৬ টি বিদ্যালয়ের কোয়ারেন্টিন সেন্টারে ১৮৬ জনকে সারাদিনের খাবারের ব্যবস্থা করা হয়েছে।
খাবারের মেনুতে আছে সকালে- পুরী, আলুর দম ও মিষ্টি, মধ্যাহ্নভোজে – ভাত, মুড়িঘন্ট ডাল, এচোঁর চিংড়ি ও মাছ, এবং রাতের খাবার- ভাত, ডাল, আলুর চোখা ও ডিম সিদ্ধ।
এই কার্যক্রমে উপস্থিত ছিলেন এলাকার সকল বিজেপি কার্যকর্তা, পঞ্চায়েতের বিজেপির জনপ্রতিনিধি ও পঞ্চায়েত সমিতির বিজেপির জনপ্রতিনিধি সহ জেলার যুব মোর্চার সভাপতি ভাস্কর ঘোষ।
বর্তমান রাজ্য সরকারের অবহেলা বিভিন্ন এলাকায় এলাকায় যারা কোয়ারেন্টাইন সেন্টারে রয়েছে তাদের উপযুক্ত ব্যবস্থা রাজ্য সরকার নিতে পারেনি, তাই ভারতীয় জনতা পার্টির ও যুব মোর্চার পক্ষ থেকে আমরা এই পরিযায়ী শ্রমিকদের পাশে রয়েছি এবং আগামী দিনেও পরিযায়ী শ্রমিকদের পাশে থাকবো। যতই তৃণমূল কংগ্রেস নোংরা রাজনীতি করে আমাদের লোকপ্রিয় সাংসদ জগন্নাথ সরকারকে গৃহবন্দী করুক না কেন আমরা মানুষের পাশে থাকব এমনই প্রতিবেদন দেন জেলা যুব সভাপতি ভাস্কর ঘোষ।




%d bloggers like this: